শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সুন্দরগঞ্জে যুবলীগ নেতা নিহতের ঘটনায় ৪ জন আটক

দীপ্ত নিউজ ডেস্ক
8 minutes read

গাইবান্ধার সুন্দরঞ্জ উপজেলায় দুর্বৃত্তদের এলোপাথারি চুরিকাঘাতের পর হাতপায়ের রগ কেটে দেয়ায় ইউনিয়ন যুবলীগ সভাপতি জাহিদুল ইসলামের (৩৬) নিহতের ঘটনায় জড়িত সন্দেহে চার জনকে আটক করেছে পুলিশ। ওই এলাকায় ঘটনার পর থেকে পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার মোতায়েন করা হয়েছে।

সোমবার (১৩ নভেম্বর) গাইবান্ধার জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার মো. কামাল হোসেন, র‌্যাব১৩ এর কোম্পানি কমান্ডার মোস্তাফিজুর রহমান, উপজেলা নিবার্হী অফিসার মো. তরিকুল ইসলাম, সহকারি কমিশনার ভুমি মো. মাসুদুর রহমান, জেলা আওয়ামী লীগ সহসভাপতি সৈয়দ মাসুদা খাজা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিসেস আফরুজা বারী, সাধারন সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু, থানার ওসি কে এম আজমিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় জাহিদুল সাংবাদিকের প্রশ্নের জবাবে বলেন, বিএনপিজামাতের মূছা, ছামু, খাদেমুল, ইলিয়াছসহ ৪ হতে ৫ জন তাকে ছুরিকাঘাত করেছে। কেন করেছে, বললে জানান, আমি আওয়ামী লীগ করি আর ওরা বিএনপিজামাত করে সে জন্য। ইতিমধ্যে এই বক্তব্য ফেসবুকে ভাইরাল হয়েছে।

এদিকে সোমবার সকালে উপজেলার ছাইতানতোলা বাজারে আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছেন। নিহত জাহিদুলের লাশ ময়না তদন্তের জন্য এখনও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। পারিবারিক সুত্রে জানা গেছে, জাহিদুলের দুই স্ত্রী এবং তিন সন্তানের জনক। বর্তমানে তার পিতামাতা জীবিত রয়েছে। জাহিদুলের বাড়িতে চলছে কান্নার মাতন।

উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু বলেন, যে বিএনপি ও জামাতের সন্ত্রাসিরা সুন্দরগঞ্জে চার পুলিশ সদস্যকে পিঠিয়ে হত্যা করেছে, সেই বিএনপি এবং জামাতের সন্ত্রাসিরা পূর্বপরিকল্পনা মোতাবেক জাহিদুলের হাতপায়ের রগ কেটে দিয়ে তাকে হত্যা করেছে। তিনি দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় নেয়ার জোর দাবি জানিয়েছেন।

থানার ওসি কে এম আজমিরুজ্জামান জানান, ঘটনার পর থেকে ওই এলাকায় টহল জোরদার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে চার জনকে আটক করা হয়েছে। তদন্দের স্বার্থে আটককৃতদের নাম প্রকাশ করছেনা পুলিশ। এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।

গাইবান্ধার পুলিশ সুপার মো. কামাল হোসেন সমকালকে জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে রাজনৈতিক প্রতিহিংসার কারনে হত্যা কান্ডটি সংঘটিত হয়েছে। আটককৃতদের জিজ্ঞাবাদ চলছে, অল্প সময়ের মধ্যে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করা হবে। এই মহুত্বে এর বাইরে আর খিছু বলার নেই।

 

ভবতোষ রায়/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More