শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

বিএনপির এই আন্দোলনে হয় এসপার নয় ওসপার : রুহুল কুদ্দুস

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার বলেন, শেখ হাসিনা যতক্ষণ তত্ত্বাবধায়ক সরকারের দাবি বাস্তবায়ন না করবে ততক্ষণ পর্যন্ত আমাদের এই আন্দোলন সংগ্রাম চলছে চলবে। বিএনপির এই আন্দোলনে হয় এসপার নয় ওসপার।

রবিবার (১৫ অক্টোবর) দুপুরের জয়পুরহাট নতুনহাট সরদার পাড়া এলাকায় জেলা বিএনপির আয়োজনে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সাংগঠনিক সম্পাদক বলেন, এতদিন সংসদ বিলুপ্ত ও তত্ত্বাবধায়ক সরকার গঠন করার দাবি জানানো হয়েছে। এখন দফা এক দাবি এক শেখ হাসিনার পদত্যাগ।

তিনি আরও বলেন, এই সরকারকে সরিয়ে খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে আমাদের এই আন্দোলন। জনগণ জেগে উঠেছে, ওদের পরাজিত করতে এক দফা দাবি বাস্তবায়ন করতে হবে।

মত বিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা বিএনপি আহবায়ক গোলজার হোসেন, যুগ্ম আহবায়ক মাসুদ রানা, কালাই উপজেলা বিএনপির আহবায়ক ইব্রাহিম হোসেন, পাঁচবিবি উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম, ক্ষেতলাল উপজেলা বিএনপির সভাপতি খালেদুল মাছুদ, আক্কেলপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক কামরুজ্জামান কমলসহ প্রমুখ।

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

সম্পাদক: এস এম আকাশ

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.