বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মোংলার যত উন্নয়ন সব আ’লীগ সরকারের অবদান – আব্দুল খালেক

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

খুলনা মহানগর আলীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, “রামপালমোংলার যত উন্নয়ন হয়েছে সব আওয়ামীলীগ সকারের আমলে হয়েছে। এক সময় রামপালবাসীর ঘুম ভাঙ্গতো বোমার শব্দে, আজ অপনারা শান্তিতে বসবাস করছেন। আপনারা রাস্তাঘাট নিয়ে সমলোচনা করেন। সকল দায়িত্ব শুধু খালেক তালুকদার আর হাবিবুর নাহারের নয়, চেয়ারম্যানমেম্বারসহ সকল জনপ্রতিনিধিদের। আমি প্রকল্প আনবো, কাজ করাবো, কিন্তু রক্ষনাবেক্ষনের দায়িত্ব আপনাদের

সোমবার (২৮ আগস্ট) বিকাল ৫টায় রামপালের ফয়লা বাসস্ট্যান্ড এলাকায় উজলকুড় ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আব্দুল খালেক আরও বলেন, আজকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে লাভ হবে না। কেউ রাজনীতির নামে আর মানুষ মারতে পারবে না। বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের হত্যার সাথে জড়িত খুনিদের জিয়াউর রহমান বিচার করে নাই। আইন করে তাদের বিচার কার্যক্রম বন্ধ করেছেন।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট কালো রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

উজলকুড় ইউনিয়ন আলীগের সভাপতি গাজী আক্তারুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুলফিকার আলি ভুট্টোর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাগেরহাট জেলা আলীগের সহসভাপতি মোল্লা আঃ রউফ, উপজেলা আলীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা শেখ মোজাফফর হোসেন, উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, বাইনতলা ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ ফকির, রাজনগর ইউনিয়ন আলীগের সাধারণ সম্পাদক নিখিল রঞ্জন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মনির আহমেদ, শ্রমিক লীগের সভাপতি আশরাফুল আযম, ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান।

এসএ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More