শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দুই দিনের মধ্যে গণঅধিকার পরিষদের কার্যালয় ছাড়তে নুরকে নোটিশ

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

দুই দিনের মধ্যে নুরুল হক নুরকে গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয় ছাড়তে নোটিশ দিয়েছে ভবন কর্তৃপক্ষ। গতকাল শুক্রবার (৭ জুলাই) রাতে এ নোটিশ পাঠানো হয়। জমির মালিকের পক্ষে মো. রাশিদুল আজিম মিয়া নামের এক ব্যক্তি এই নোটিশটি পাঠান।

নোটিশে উল্লেখ করা হয়েছে, বর্তমানে আপনাদের দলে অন্তঃকলহ ও কাউন্সিল নিয়ে সৃষ্ট পরিস্থিতিতে নানা রকম দুর্ঘটনার আশঙ্কা সৃষ্টি হয়েছে। এই ভবনের অন্যান্য শতাধিক ব্যবহারকারী বিষয়টি নিয়ে আতঙ্কিত ও ভীত। এ অবস্থায় আগামী ৯ জুলাইয়ের মধ্যে রাজধানীর পল্টনে প্রিতমজামান টাওয়ারের ৬ষ্ঠ তলায় অবস্থিত অফিসটি (গণ অধিকারের কেন্দ্রীয় কার্যালয়) খালি করে দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

এ বিষয়ে দলটির যুগ্ম আহ্বায়ক ও গণমাধ্যম সমন্বয়ক আবু হানিফ বলেন, গত বছরের ১ মার্চ তিন বছরের চুক্তিতে কার্যালয় ভাড়া নেয়া হয়।মালিকপক্ষের সঙ্গে চুক্তিপত্রে কার্যালয় ছাড়তে ৬ মাসের নোটিশের কথা উল্লেখ রয়েছে। সুতরাং তারা নোটিশ দিলেই কার্যালয় ছেড়ে দেয়া হবে, বিষয়টা এমন না। প্রয়োজনে আইনের আশ্রয় নেয়ার কথা জানান তিনি।

এদিকে গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক কর্নেল (অব.) মিয়া মশিউজ্জামান জানান, গণঅধিকার পরিষদের যে অফিস ভবন আছে, সেটির মালিক তিনি। অফিসটি গণঅধিকার পরিষদকে তিনিই দিয়েছেন। এটির কোনো ভাড়ার লেনদেন হয় না।

উল্লেখ্য, গণঅধিকার পরিষদের শীর্ষ দুই নেতা রেজা কিবরিয়া ও নুরুল হকের মধ্যে বেশ কিছুদিন ধরে দ্বন্দ্ব চলছে। আগামী ১০ জুলাই জাতীয় কাউন্সিলের ঘোষণা দিয়েছেন নুরুল হক ও তার সমর্থকেরা। গণঅধিকার পরিষদের কার্যালয়ে এ কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

 

আফ/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More