শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চুয়াডাঙ্গায় ১৪টি স্বর্ণের বারসহ আটক ৪

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

চুয়াডাঙ্গার জীবননগর থেকে ছােটবড় ১৪টি স্বর্ণের বার, একটি প্রাইভেটকারসহ ৪ পাচারকারীকে আটক করেছে মহেশপুর ব্যাটালিয়ন৫৮ বিজিবি। বৃহস্পতিবার (৮ জুন) বিকেল ৬টার দিকে জীবননগর উপজেলার হাসাদহ বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন: নড়াইল জেলার লোহাগড়া থানার মঙ্গলপুর গ্রামের জিহাদ মোল্লার ছেলে এবাদুল মোল্লা (২৬), একই গ্রামের তমসুল মোল্লার ছেলে মাহাবুর রহমান (২৭), ইনসান কাজীর ছেলে রিয়াজ কাজী (২১) ও একই জেলার নড়াগাতী থানার খাসিয়ান গ্রামের ইয়ার আলীর ছেলে শেখ সোহেল রানা।

মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) পরিচালক মাসুদ পারভেজ রানা,শুক্রবার (৯ জুন) দুপুর ১২টার দিকে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান

তিনি আরও জানান, বৃহস্পতিবার বিকেলে একটি সাদা রংয়ের প্রাইভেট কার হাসাদাহ বাসস্ট্যান্ড স্পীডব্রেকার পার হওয়ার সময় বিজিবি টহল দল গাড়িটির গতিরোধ করে এবং জিজ্ঞাসাবাদের জন্য বিজিবির নিয়ন্ত্রণে নিয়ে আসে। এসময় গাড়িতে অবস্থানরত এবাদুল মোল্লা, মাহাবুর হাসান, রিয়াজ কাজী ও শেখ সোহেল রানাকে আটক করা হয়। আটকদের স্বর্ণের বার শুল্ক কর ফাঁকি দিয়ে ভারতে পাচারের জন্য বহন করা ও নিজ জিম্মায় রাখার অপরাধে গ্রেপ্তার করা হয়।

ছাড়াও বৃহস্পতিবার বিজিবি ও পুলিশের পৃথক অভিযানে ২৮ টি স্বর্ণের বারসহ এক পাচারকারীকে আটক করা হয়।

জান্নাতুল আওলিয়া/এমি/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More