শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

জয়পুরহাট চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তাদের মানববন্ধন

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

গ্র্যাচুইটিসহ অন্যান্য পাওনা টাকা অবিলম্বে পরিশোধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জয়পুরহাট চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তারা।

বুধবার (৭ জুন) সকালে অবসরপ্রাপ্ত শ্রমিক কর্মচারী ও কর্মকর্তা কল্যাণ সমিতির আয়োজনে শহরের জিরো পয়েন্টে ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। পরে চিনিকলের প্রধান ফটকের সামনে বিক্ষোভ সমাবেশ করেন তারা। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তা কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি জহুরুল হক সওদাগর, শ্রমিক নেতা বাবুল করিমসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে জয়পুরহাট চিনিকলের ২ শতাধিক শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তারা তাদের গ্র্যাচুইটিসহ অন্যান্য পাওনাদি বাবদ প্রায় ১৬ কোটি টাকা বকেয়া রয়েছে। এই পাওনা না পেয়ে শেষ বয়সে এসে চিনিকলের শ্রমিক-কর্মচারিরা তাদেও পরিবারসহ মানবেতর জীবনযাপন করছেন। অচিরেই তাদের সমস্ত পাওনা পরিশোধ করা না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।

 

 

মাসুদ/ আল/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

সম্পাদক: এস এম আকাশ

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.