বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সকল ছিদ্র বন্ধ করে সিলেটে আ.লীগের সবাই ঝাপিয়ে পড়ব: নানক

3 minutes read

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সিলেট সিটির সর্বশেষ নির্বাচনে আওয়ামীলীগের পরাজয় ছিল দুঃখজনক, দূর্ভাগ্যজনক ও অনাহুত। সেই নির্বাচনে কোন না কোন ছিদ্র ছিলো বলেই আমরা পরাজিত হয়েছি। তাই এবার আমরা সকল ছিদ্র বন্ধ করে সিলেটে আওয়ামীলীগের সবাই ঝাপিয়ে পড়ব।

শুক্রবার (৫ মে) বিকেলে সিলেট মহানগরীর একটি অভিজাত হোটেলে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, আমাদের সিলেট ৩ আসনের নির্বাচনের দিকে তাকানো উচিত। সেখানে আওয়ামীলীগ বিপুল ভোটে জয় লাভ করেছে। সেই জয়ের শুভযাত্রা এবার অক্ষুন্ন থাকবে।

তিনি সিলেটের কাঙ্খিত উন্নয়ন হয়নি বলে মন্তব্য করে বলেন প্রচুর বরাদ্দ থাকা সত্ত্বেও সারা দেশে শেখ হাসিনার উন্নয়নের সাথে তাল মিলিয়ে সিলেটে কোন দৃশ্যমান উন্নয়ন হয়নি।

তিনি নির্বাচনকে প্রতিযোগিতাপূর্ণ করতে যেই আসুক তাঁকে স্বাগত জানানো হবে উল্লেখ করে বলেন যদি বিএনপি অগনতান্ত্রিক পথ ছেড়ে দিয়ে গনতান্ত্রিক পথে নির্বাচনে আসে আমরা তাদের স্বাগত জানাবো।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এবং সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

এফএম/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More