শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আ.লীগকে কোনো অবস্থাতেই ক্ষমতায় আসতে দেয়া যাবে না: ফখরুল

3 minutes read

আওয়ামী লীগ গণশত্রুতে পরিণত হয়েছে বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (৪ মে) সাবেক মন্ত্রী সুনীল কুমার গুপ্তের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ডিআরইউ মিলনায়তনে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, কোনো অবস্থাতেই আওয়ামী লীগকে ক্ষমতায় আসতে দেয়া যাবে না। আবার তারা ক্ষমতায় এলে দেশের অস্তিত্ব থাকবে না।

ভোট প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, যে দেশে মানুষ ভোট দিতে পারে না, কথা বলতে পারে না; সে দেশের মানুষকে শৃঙ্খল ভেঙে বেরিয়ে আসতে হবে। অতি অল্প সময়ের মধ্যে দানবদের সরিয়ে দিয়ে জনগণের রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে।

মির্জা ফখরুল বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল না করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। কারণ তারা সেটিকে ক্ষমতায় থাকার হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। স্বাধীনতা যুদ্ধে যা ভালো অর্জন করেছি, সবকিছু সরকার হরণ করে নিয়েছে। কিন্তু দেশের মানুষ জেগে উঠেছে।

বিএনপি মহাসচিব বলেন, রাষ্ট্রীয় কাঠামোকে বিষাক্ত করে তুলেছে আওয়ামী লীগ সরকার। তাই সব দেশপ্রেমিক রাজনৈতিক দল নিয়ে ঐক্য করে দেশকে মুক্ত করতে হবে। রাজনীতিতে তরুণরা এগিয়ে আসবে বলে প্রত্যাশা করছি।

আফ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More