শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বরগুনায় জমি নিয়ে বিরোধ, ছেলেকে বাঁচাতে মা আহত

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

বরগুনায় জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা নারীসহ ৩ জন আহত হয়েছে। বুধবার (২৬ এপ্রিল) রাতে বরগুনা সদর উপজেলার সদর ইউনিয়নের পোটখালী এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন: বাচ্চু মুসল্লী, তার শ্যালক ছগির গাজী ও তাদের বৃদ্ধা মা দুলু বেগম। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, পোটখালীর ওমর আলী মুসল্লী ও মুনসুর আলী দুই পরিবারে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে আদালত চলছে। জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে সন্ধ্যার দিকে মুনসুর আলীর পরিবার ও তাদের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে ওমর আলী পরিবারে হামলা করে। হামলায় ৩ জন আহত হয়। পরে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায় আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয় ওমর আলী মুসল্লী অভিযোগ করে বলেন, জমি নিয়ে আদালত চলার পরও হামলা করে সবাইকে মেরে ফেলতে চেয়েছিল। আল্লাহ সবাইকে বাঁচাইছে। হামলায় আমার ভাতিজা বাচ্চু ও তার শ্যালক ছগির গুরুতর জখম হয়েছে। ওদের বাঁচাতে গেলে বাচ্চুর মা দুলু বেগমকেও আহত করেছে। এ বিষয় আমরা মামলা করবো। 

এ ব্যাপারে জানতে অভিযুক্ত মুনসুর আলীর পরিবার ও তাদের লোকজনের সঙ্গে যোগাযোগ চেষ্টা করলেও তাদের পাওয়া যায়নি।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

এমি/দীপ্ত

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More