শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাণীনগরে আরপিএ ইফতার মাহফিল অনুষ্ঠিত

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মেধাবী শিক্ষার্থীদের পুথিগত বিদ্যা অর্জনের পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য শিক্ষার্থীদের তৈরি করার কাজে সহযোগিতা করার লক্ষ্য নিয়ে ২০২০ সালে পথচলা শুরু করে অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “রাণীনগর প্রসপ্যারিটি অ্যাসোসিয়েশন (আরপিএ)”।

বৃহস্পতিবার (২০এপ্রিল) সংগঠনের সকল সদস্য, শুভাকাঙ্খিদের অংশগ্রহণে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এদিন বিকেলে উপজেলার এছাহক টাওয়ারে বন্ধু রেস্টুরেন্ট এন্ড ক্যাফেতে “রাণীনগর প্রসপ্যারিটি অ্যাসোসিয়েশন (আরপিএ) ” এর আয়োজনে এই দোয়া মাহফিল ও ইফতার অনুষ্ঠিত হয়। 

আরপিএ এর সভাপতি ডা. কেএইচএম ইফতেখারুল আলম খাঁন (অংকুর) এর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের বিভিন্ন কর্মকান্ড বিষয়ে ও আগামীর কর্মপরিকল্পনা নিয়ে গঠনমূলক মতামত প্রদান ও আলোচনা অনুষ্ঠিত হয়।

দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়ের অধ্যায়নরত উপজেলার বিভিন্ন এলাকার সাবেক ও বর্তমান কৃতি সন্তানদের হাত ধরে শুরু হয় রাণীনগর প্রসপ্যারিটি অ্যাসোসিয়েশনটি। এই অ্যাসোসিয়েশন বিভিন্ন সময় বিভিন্ন শিক্ষামূলক প্রতিযোগিতার আয়োজন করে আসছে। যে প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে গণিত বিষয়ে কোন শিক্ষার্থীর কোন জায়গায় দুর্বলতা আছে তা খুব সহজেই সমাধান করে নিজেদের গণিতসহ অন্যান্য বিষয়ে একজন দক্ষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারবে এবং জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে শিক্ষামূলক প্রতিযোগিতায় নিজেদের অংশগ্রহণে নিজেদের তৈরি করতে উৎসাহিত ও আগ্রহী হয়ে উঠছে। এছাড়া সংগঠনের পক্ষ থেকে উপজেলার গরীবঅসহায় ও হতদরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আসছে।

এফএম/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More