শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

রাজনৈতিক প্রতিহিংসার শিকার জিয়া পরিবার: ফখরুল

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠনকে ফরমায়েশি বলে উল্লেখ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ের সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

ফখরুল বলেন , ‘বর্তমান ব্যর্থ, দুর্নীতিবাজ, ফ্যাসিস্ট সরকারের প্রতিহিংসার রাজনীতির কারণে সমাজ, রাষ্ট্র, রাজনীতি ধ্বংসের দ্বারপ্রান্তে। এই প্রতিহিংসার পরায়ণ রাজনীতির শিকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তথা জিয়া পরিবার এবং বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীরা।’

বিএনপি মহাসচিব বলেন, গত ১৩ এপ্রিল তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের বিরুদ্ধে দুর্নীতির মামলায় চার্জ গঠন করেছেন আদালত। যে প্রচেষ্টা ফরমায়েশি ও প্রতিহিংসাপরায়ণ। বিএনপির গণআন্দোলন থেকে জনগণকে বিভ্রান্ত করতে এই ধরনের চার্জ গঠন।

তিনি বলেন, ক্ষমতাসীনরা নিজেদের মামলা প্রত্যাহার করলেও বিএনপির বিরুদ্ধে দায়েরকৃত মামলাগুলো প্রত্যাহার না করে বরং ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

দুর্নীতি দমন কমিশন এখন বিএনপি দমন কমিশনে রূপান্তরিত হয়েছে। নির্বাচনের আগে বিএনপিকে বিতর্কিত করতে সরকার দুদককে ব্যবহার করছে বলেও অভিযোগ করেন ফখরুল।

ঢাকা মহানগরের জ্যেষ্ঠ বিশেষ জজ মো. আছাদুজ্জামান পলাতক দুই আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে সাক্ষ্যগ্রহণ শুরুর জন্য ১৬ মে দিন ঠিক করে দেন।

এফএম/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More