শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ওয়ালটন ফ্রিজ কিনে ১০১টি ফ্রি পণ্য পেলেন মনোয়ারা

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

ওয়ালটন ফ্রিজ কিনে ১০১টি ফ্রি পণ্য পেলেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মনোয়ারা বেগম নামের এক গৃহিণী। দেশব্যাপী চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন১৭ এর আওতায় এই সুবিধা পান তিনি।

সম্প্রতি জুড়ি উপজেলার ভবানিগঞ্জ বাজারে ওয়ালটনের ডিস্ট্রিবিউটর শোরুম ভাই ভাই এন্টারপ্রাইজে আনুষ্ঠানিকভাবে মনোয়ারা বেগমের হাতে ১০১টি ফ্রি পণ্য তুলে দেওয়া হয়। এগুলোর মধ্যে অন্যতমওয়ালটন ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওয়াশিং মেশিন ও এয়ার কুলার।

সেখানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেকের ডিএমডি মোহাম্মদ হুমায়ুন কবীরসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরো দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে দেশব্যাপী চলছে সর্বাধিক জনপ্রিয় ও বিশ্বস্ত ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উৎসাহিত করতে দেয়া হচ্ছে নানান সুবিধা।

সিজন১৭তে ওয়ালটন ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন কিনে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি এবং এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার কিংবা নিশ্চিত উপহার পাচ্ছেন ক্রেতারা।

আফ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

সম্পাদক: এস এম আকাশ

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.