সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

রাশিফল: কেমন যাবে আপনার সারাদিন

6 minutes read

আজ ৪ মে ২০২৪, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক, কর্মক্ষেত্র, অর্থনৈতিক দিক এবং স্বাস্থ্য সম্পর্কে সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? দিনের শুরুতেই ধারণা নিতে একবার পড়তে পারেন আজকের রাশিফল।

 

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো; মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহনক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম।

মেষ রাশি

চাকরিজীবী ও ব্যবসায়ীদের আজকের দিনটি ভালো কাটলেও যেকোনো সিদ্ধান্ত নেয়ার আগে অবশ্যই সতর্ক থাকতে হবে আপনাকে। পারিবারিক জীবন সুখে কাটবে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি মোটামুটি কাটবে।

 

বৃষ রাশি

অফিসে নতুন কোনো বড় দায়িত্ব পেতে পারেন। অর্থের দিক দিয়ে ভালো থাকলেও বিবাহিত জীবনে সমস্যা দেখা দেবে। হঠাৎ স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

মিথুন রাশি

চাকরিজীবীরা আজ ব্যস্ত সময় কাটাবেন। ব্যবসায়ীদের অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। চোখের স্বাস্থ্য ভালো রাখতে বিশেষ যত্ন নিন।

 

কর্কট রাশি

চাকরিজীবীদের কাজে বিশেষ মনোযোগ দিতে হবে। অফিসে কোনো সুখবর পেতে পারেন। ব্যবসায়ীদের দিনটি মোটামুটি যাবে। আজ কাজে বাঁধা আসার আশঙ্কা রয়েছে। পরিবার থেকে মানসিক সাপোর্ট পাবেন।

 

সিংহ রাশি

চাকরিজীবীদের আজ অফিসে অতিরিক্ত কাজ দেয়া হতে পারে। ব্যবসায়ীদের আজ অর্থ নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ আপনার বাড়ির পরিবেশও খুব একটা ভালো থাকবে না। বাবার সঙ্গে বিবাদের শঙ্কা রয়েছে। মানসিক চাপ বৃদ্ধির কারণে আজ আপনার স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে।

 

কন্যা রাশি

কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। উচ্চপদে কর্মরতরা সহকর্মীদের সঙ্গে ভালো সময় কাটাবেন। ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যবসায়ীদের আজকের দিনটি বিশেষ শুভ। পারিবারিক জীবনে সুখ থাকবে। কাছের কেউ আজ আপনাকে আর্থিক সাহায্য করতে পারে। স্নায়ুর কোনো সমস্যায় ভুগতে পারেন।

 

তুলা রাশি

চাকরিজীবী ও ব্যবসায়ীরা তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নেয়া থেকে বিরত থাকুন। অর্থ ও পারিবারিক জীবন সুখের কাটবে। বড় কোনো আর্থিক লেনদেনের সুযোগ পাবেন।

 

বৃশ্চিক রাশি

ব্যক্তিগত ও পেশাগত উভয় জীবনই ভালো কাটবে। বড় কোনো কাজের সুযোগ পাবেন। পরিবার নিয়ে দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

 

 

ধনু রাশি

চাকরিজীবীদের আজ পদোন্নতি হবে। ব্যবসায়ীদের অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। আজ কাউকে ধার না দিলেই ভালো করবেন। শেয়ার বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের বড় সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। হাঁপানি রোগীদের স্বাস্থ্যের অবনতি ঘটবে।

 

মকর রাশি

ব্যবসায়ীরা নতুন ব্যবসায় বিনিয়োগ করলে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের উচ্চপদ পেতে কঠোর পরিশ্রম করতে হবে। বাড়ির পরিবেশ ভালো থাকবে। বাবার সঙ্গে আপনার কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

 

 

কুম্ভ রাশি

ব্যস্ততার কারণে পরিবারকে আজ সময় দিতে পারবেন না। মানসিক চাপ এবং ক্লান্তির কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে। আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। জীবনের জটিলতা এড়াতে যোগব্যায়াম বা মেডিটেশন করতে পারেন।

 

মীন রাশি

আজ মানসিকভাবে দুর্বল অনুভব করতে পারেন। চাকরিজীবীদের স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং। স্বাস্থ্যের যত্ন নিন।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More