শনিবার, ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
শনিবার, ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

রিছাং ঝরনায় পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

খাগড়াছড়ির অন্যতম পর্যটনকেন্দ্র আলুটিলার রিছাং ঝরনায় গোসল করতে নেমে পানিতে ডুবে মো. রাকিব(১৩) নামে শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। বিকেল ৫টার দিকে ঘটনাস্থল থেকে রাঙ্গামাটি ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করেছে।

নিহত রাকিব খাগড়াছড়ি কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। সে জেলা সদরের আনন্দ অফিস এলাকার বাসিন্দা ছিল।

মাটিরাঙা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শরীফ জানান, শুক্রবার দুপুরে চার বন্ধুর সঙ্গে রিছাং ঝরনায় বেড়াতে যায় রাকিব। ঝরনার উপরের অংশে একটি গভীর কুপে গোসল করতে নামলে সেখানেই তলিয়ে যায় সে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে সাড়ে ৫টার দিকে রাকিবকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ শরীফ জানান, শুক্রবার দুপুরে চার বন্ধুর সাথে রাকিব রিছাং ঝর্ণায় বেড়াতে যায়। এসময় তারা ঝর্ণার উপরে একটা কূপে গোসল করতে নামে। কূপের গভীরতা বেশি হওয়ায় একপর্যায়ে রাকিব তলিয়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, আইনগত প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মাটিরাঙা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনজুর আলম বলেন, ‘কূপের গভীরতা বুঝতে না পেরে তারা পানি নামে। সাঁতার না জানায় রাকিবের মৃত্যু হয়।’

 

এসএ

আরও পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

সম্পাদক: এস এম আকাশ

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.