শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ব্রাহ্মণবাড়িয়ায় ৩০০ দোকানে গরুর মাংস বিক্রি বন্ধ

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

সরকারের বেঁধে দেয়া দামে গরুর মাংস বিক্রি করতে অপারগতা প্রকাশ করেছে ব্রাহ্মণবাড়িয়ার মাংস বিক্রেতারা। দাম পুননির্ধারণ না করা পর্যন্ত মাংস বিক্রি বন্ধ রাখার কথা জানালেও কেউ তা বিক্রি করতে চাইলে বাঁধা দেয়া হবে না জানান ব্যবসায়ীরা।

 

সরেজমিনে দেখা যায়, শহরের সব মাংসের দোকান বন্ধ রয়েছে। প্রধান বাজার আনন্দ বাজার, ফারুকি বাজার, মেড্ডা বাজার, মৌড়াইলের বৌ বাজার, কাউতলী বাজারসহ জেলা শহরের অন্তত ৩ শতাধিক দোকানে গরুর মাংস বিক্রি বন্ধ রয়েছে।

 

ব্যবসায়ীরা জানান, কৃষি বিপণন অধিদপ্তরের পক্ষ থেকে মাংসের দোকানে লিফলেট বিতরণ করা হয়। লিফলেটে গরুর মাংস ব্যবসায়ীদের ৬৬৪ টাকা ৩৯ পয়সা কেজি দরে গরুর মাংস বিক্রি করার জন্যে নির্দেশনা দেয়া হয়। অথচ খামার বা ব্যাপারীদের কাছ থেকে প্রতি কেজি গরুর মাংস চামড়াসহ ক্রয় করতে হচ্ছে ৭২০ টাকা ধরে। খুচরা পর্যায়ে প্রতি কেজি মাংস ব্যবসায়ী বিক্রয় করে ৭৫০ টাকা ধরে।

 

ব্রাহ্মণবাড়িয়া মাংস ব্যবসায়ী মালিক সমিতির যুগ্ম সম্পাদক ফারুক আহমেদ জানান, ব্যবসায়ীদের দাবির বিষয়টি জেলা প্রশাসকের কাছে তুলে ধরা হবে।

রিফাত/এজে/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

সম্পাদক: এস এম আকাশ

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.