মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বাহরাইনে স্ট্রোক করে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইনে স্ট্রোক করে সাহাব উদ্দিন (৪৩) নামের এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। সাহাব উদ্দিনের মরদেহ দেশে আনার জন্য সরকারের কাছে সহযোগিতা চেয়েছে পরিবার।

পারিবারিক সূত্রে জানা যায়, ‘বৃহস্পতিবার (৬ জুলাই) বাংলাদেশ সময় রাত ১০ টায় বাহরাইনের চিতরা এলাকায় নিজ বাসায় স্ট্রোক করেন সাহাব উদ্দিন। এরপর তিনি নিজে হেঁটে সালমানিয়া হাসপাতালে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নিহত সাহাব উদ্দিন নোয়াখালী জেলান বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের জমিদারহাট এলাকার দিনেশগঞ্জ গ্রামের মজিবুল হকের ছেলে।

বাহরাইন প্রবাসী ও সাহাব উদ্দিনের শ্যালক সালাহ উদ্দিন মুঠোফোনে বলেন, ‘বাংলাদেশ সময় রাত ১০ টার দিকে নিজ বাসায় সাহাব উদ্দিন স্ট্রোক করেন। তিনি নিজে নিজে হাসপাতালে ভর্তি হন। তারপর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী বলেন, ‘আমার স্বামীর দেশে আসার কথা ছিল কিছুদিনের ভেতর। সেই আসা এখন শেষ আসা হলো। আমার সব শেষ হয়ে গেলো। আমরা এখন অসহায়। আমার স্বামীর মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করছি।

রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ভাগ্য পরিবর্তনের জন্য ২০০৬ সালে বাহরাইনে পাড়ি দিয়েছিল। তার স্ত্রীসহ এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। ২০১৭ সালে তিনি দেশে এসেছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মরদেহ দেশে আনার জন্য সরকারের সহযোগিতা চেয়েছে পরিবার। আমি এ বিষয়ে সংশ্লিষ্টদের অবহিত করব।

 

.এস.এম.নাসিম/পূর্ণিমা/ দীপ্ত টিভি

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More