শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

যশোরে ভোট কেন্দ্রে ককটেল বিস্ফোরণে আনসার সদস্য আহত

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

যশোরের শংকরপুর মাধ্যমিক বিদ্যালয়ে (ভোট কেন্দ্রের) অজ্ঞাত দুর্বৃত্তরা ০১ টি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। উক্ত ককটেল বিস্ফোরণে ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা এপিসি মারুফ হোসেন সামান্য আহত হয়েছেন। ভোট শুরুর আগে সকাল সাড়ে সাতটায় এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই আইনশৃঙ্খলা বাহিনীর অন্য সদস্যরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

সদর সার্কেলের এএসপি জুয়েল ইমরান জানান, সকাল সাড়ে সাতটায় তিনি যশোর শহরস্থ শংকরপুর মাধ্যমিক বিদ্যালয়ের দ্বিতীয় তলার বারান্দায় দাঁড়িয়ে ছিলেন। এসময় অজ্ঞাত দুর্বৃত্তরা উক্ত বিদ্যালয়ের পূর্ব দিক থেকে এসে ০১ টি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। ককটেলটি শংকরপুর মাধ্যমিক বিদ্যালয়ের দ্বিতীয় তলার রেলিং এর উপর পড়ে বিস্ফোরিত হয়।

বিস্ফোরিত ককটেল এর কিছু অংশ ভোট কেন্দ্রে দায়িত্বে থাকা এপিসি মারুফ হোসেন এর ডান পায়ে লেগে তিনি সামান্য আহত হন। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ও নির্বাচনে দায়িত্বে থাকা পুলিশের মোবাইল স্টাইকিং টিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ককটেলের বিস্ফোরিত অংশের নমুনা সংগ্রহ করেন। তবে এ ঘটনায় কেউ আটক যায়নি।

 

আরও পড়ুন: উৎসব মুখর পরিবেশে পিরোজপুরে চলছে ভোটগ্রহণ

 

জুবায়ের/ আল / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More