শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় হামলা ও ভাংচুরের অভিযোগ

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

পাবনা১ আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের প্রচারণায় হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে নৌকা প্রার্থী ডেপুটি স্পিকার শামসুল হক টুকুর সমর্থকদের বিরুদ্ধে। 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে নির্বাচনী এলাকা সাঁথিয়া উপজেলার সেলন্দা বাজার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানান, দুপুরে বাজারে নৌকা প্রতীকের ৫০/৬০ জন নেতাকর্মী ও সমর্থকেরা নাগডেমড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আল মামুন সরদার ও ছাত্রলীগ সভাপতি ওলিউর রহমানের নেতৃত্বে গণসংযোগ, প্রচারপ্রচারণা করছিল। এ সময় ট্রাক প্রতীকের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের অনুসারী বেড়া পৌরসভার সাবেক মেয়র আব্দুল বাতেন, সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ ও সাঁথিয়া পৌরসভার সাবেক মেয়র মিরাজ হোসেনের নেতৃত্বে ৮/১০ হাইস গাড়ি নিয়ে এলাকায় প্রবেশ করলে নৌকার সমর্থকরা বাধা দেয় এবং হামলা চালায়। এ সময় উভয়গ্রুপের ইটপাটকেল ছোঁড়ছুড়ি করে। এতে ট্রাক প্রতীক অনুসারীদের ৩ টি হাইসের গ্লাস ভাংচুর করা হয়। 

নাগডেমড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওলিউর রহমান জানান, ট্রাক প্রতীকের অনুসারীরা আমাদের নানা উস্কানী দিয়ে পেছন থেকে হামলা করে। এ সময় তাদের প্রতিহত করতে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। 

এ বিষয়ে সাঁথিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়ে পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। অভিযোগ পেলে খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

আরো পড়ুন: নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

 

শামসুল/লিয়ন/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More