বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বিএনপি নির্বাচনে আসলে খেলাটা আরও ভালো হত

দীপ্ত নিউজ ডেস্ক
6 minutes read

 

মানিকগঞ্জ ৩ আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী জাহিদ মালেক বলেছেন, ‘বিএনপি নির্বাচনে আসলে খেলাটা আরও ভালো হত। বিভিন্ন দলে অনেকেই নির্বাচনে অংশ নিয়েছেন। আমি মনে করি নির্বাচন সুষ্ঠ সুন্দর ও ভালো হবে। ভোটের দিন ভোটারদের উপস্থিতিও ভালো হবে। কাজেই মানুষের ভোটের অধিকার থেকে ঠেকিয়ে রাখা যাবে না। মানুষের ভোটের অধিকার হরণ করা যাবে না।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরের দিকে জেলা শহরের শহীদ রফিক সড়কে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনি প্রচারণায় সাংবাদিকদের দেওয়া সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

জাহিদ মালেক বলেন, আমরা তো আহ্বান করছি, পাঁচ বছর পর ভোট হবে। এটা আমাদের সাংবিধানিক নিয়ম এবং জনগণও এটা চায়। নির্বাচন কারা আসলো, আর কোন দল আসলে না সেটা তাদের দলে ব্যাপার। গণতন্ত্রকে সুসংগঠিত করতে হলে সকল দলকেই নির্বাচনে অংশ নিতে হবে। কেউ (বিএনপি) যদি নির্বাচনে না আসে, সেই জায়গা অন্য কেউ পূরণ করে ফেলে, জায়গা কখনও খালি থাকে না।

তিনি আরো বলেন, আমি কোন প্রার্থীকেই ছোট বা খাটো করে দেখছি না। ভোটের মাঠে সকলেই তাদের নির্বাচনি প্রচারণা করছেন। বিএনপি নির্বাচনে আসলে যে কাজটি আমরা করতাম, তারা আসে নাই। তারা আসলে যে কাজ করতাম, আমরা এখনও সেই কাজটি করছি।

নৌকার প্রার্থী বলেন, আমাদের বিরোধীরা নির্বাচনে আসছে না। তারা জ্বালাও পোড়াও নিয়ে ব্যস্ত আছে। দেশিবিদেশি যড়যন্ত্র থাকলেও সকল যড়যন্ত্র মোকাবিলা করে জনগণ নৌকায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগের জয় হবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবে এবং সরকার গঠন করবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, সহসভাপতি এ্যাড. আব্দুল মজিদ ফোটো, পৌর মেয়র মেঃ রমজান আলী, যুগ্ম সম্পাদক সুলতানুল আজমসহ জেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

আরও পড়ুন: সারাদেশে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

 

জাহিদুল চন্দন / আল/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More