শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বিএনপি মাথা মুন্ডুহীন জনপ্রত্যাখ্যাত দল- নিজাম হাজারী

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

 

ফেনী২ আসনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী বলেছেন, বিএনপি নির্বাচনে আসবে কী করে তাদের রাস্ট্র প্রধান কে হবেন তারওতো ঠিক নেই। তারাতো মাথামুন্ডহীন জনপ্রত্যাখ্যাত রাজনৈতিক দলে পরিণত হয়েছে। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত করে জেল খেটেছেন। ১০ ট্রাক অস্ত্র মামলায় তার ছেলে পলাতক রয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে ফেনী শহরের একটি মিলনায়তনে নির্বাচন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

চলমান হরতাল অবরোধ ও রাজনৈতিক সহিংসতার বিষয়ে তিনি বলেন, জনগন এসব কর্মকান্ডকে ঘৃণাভরে প্রত্যাহার করেছেন। ইতোমধ্যে নির্বাচনী উৎসবে মেতেছে সর্বস্তরের মানুষ। মানুষ উন্নয়ন চায়, সহিংসতা চায় না।

মতবিনিময় সভায় নিজাম হাজারী আরো বলেন, গত তিন মেয়াদে ফেনীতে আওয়ামীলীগ ব্যাপক উন্নয়ন করেছে। সেই ধারাবাহিকতা অব্যাহত থাকবে এবং তরান্বিত হবে।

হলকনামা সম্পত্তির বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার যা সম্পদ আছে তার সকল কিছু হলফনামায় উল্লেখ করেছি। আমার সকল সম্পদ ট্যাক্স পরিশোধ করা আছে।

ফেনী পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঞ্চালনায় এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট হাফেজ আহাম্মদ।

উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য হাজী আলাউদ্দিন, ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীম, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন।

 

আরও পড়ুন: সারাদেশে চলছে বিএনপির হরতাল

 

আবদুল্লাহ মামুন/ আল/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More