শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

মমতাজকে শোকজ

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করার অভিযোগে মানিকগঞ্জ২ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগমকে শোকজ করা হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে মানিকগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আমিনুর রহমান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তবে শোকজের কাগজপত্র এখনো হাতে আসেনি বলেও জানান তিনি।

জানা গেছে, মানিকগঞ্জ২ নির্বাচনি অনুসন্ধান কমিটির কর্মকর্তা যুগ্ম জেলা ও দায়রা জজ রেমিন সুলতানার সই করা এ সংক্রান্ত একটি চিঠি মমতাজকে পাঠানো হয়েছে। শোকজের চিঠিতে সোমবার (১৮ ডিসেম্বর) দুপুর ১২টায় নির্বাচন কমিশনের (ইসি) গঠন করা নির্বাচনি অনুসন্ধান কমিটির কাছে স্বশরীরে উপস্থিত হয়ে অথবা মনোনীত প্রতিনিধির মাধ্যমে এ শোকজের জবাব দিতে বলা হয়েছে।

আরও পড়ুন: মমতাজের বছরে আয় অর্ধ কোটি

উল্লেখ্য, ২০১৪ সালে অনুষ্ঠিত দশম, ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ এবং দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে তৃতীয় বারের মতো নৌকা প্রতীকে নির্বাচন করছেন মমতাজ বেগম। জেলার সিংগাইর, হরিরামপুর উপজেলা এবং মানিকগঞ্জ সদর উপজেলার ৩টি ইউনিয়ন নিয়ে গঠিত মানিকগঞ্জ২ আসন।

চন্দন/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More