বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চাঁদপুর স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলা, বাড়ি ছাড়ার হুমকি

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

চাঁদপুর২ আসনে স্বতন্ত্র প্রার্থীর কর্মী, সমর্থক ও সাধারণ মানুষের বাড়িঘরে হামলা এবং মারধরের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, যারা এ আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিবে তাদের চোখ তুলে নেওয়ার হুমকি দেওয়া হচ্ছে প্রকাশ্যে।

এ বিষয়ে শনিবার (২ জানুয়ারি) রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কামরুল হাসানের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা এম. ইসফাক আহসান।

তিনি অভিযোগে উল্লেখ করেন, গত ৩০ নভেম্বর রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করার পর থেকেই্ এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সর্মথকরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও সাধারণ মানুষের বাড়িতে হামলা করে অনেকের বাড়িঘর ভাংচুর ও মারধর করে শারীরিকভাবে আহত করে। বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট করে তালা ঝুলিয়ে দেয়।
অভিযোগে আরও উল্লেখ করা হয়, যারা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করবে তাদেরকে বাড়ি ছেড়ে চলে যেতে হবে বলে হুমকি দেওয়া হচ্ছে। ১ নভেম্বর শুক্রবার বিকালে কলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান সোবহান সরকারের নেতৃত্বে ৩০৪০ জনের একটি সন্ত্রাসী বাহিনী নিয়ে মোটরসাইকেলে মহড়া দেয়  তারা আমার গ্রামের বাড়িতে এসে প্রকাশ্যে হুমকি দিচ্ছে। সন্ত্রাসীরা বলছে, যারা স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন করবে তাদের চোখ তুলে ফেলবে বলে এলাকার লোকজনকে ভয়ভীতি দেখাচ্ছে। তাদের তাণ্ডবে পুরো এলাকায় সাধারণ মানুষ আতংকিত হয়ে পড়েছে।

এ বিষয়ে সহকারী রিটার্নিং অফিসার ও মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসান বলেন, আমার হাতে এখনো এ ধরনের কোন অভিযোগ আসেনি। রিটানিং কর্মকর্তার কাছে কোন অভিযোগ জমা পড়েছে কি না সেটি বলতে পারছি না। অভিযোগ পেলে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

রনি/মোরশেদ আলম/দীপ্ত নিউজ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More