শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

আ.লীগের মনোনয়ন ফরম কিনেছেন যেসব তারকা

আল আমিন
প্রকাশ: সর্বশেষ সম্পাদনা: 5 minutes read

 

দিন যত যাচ্ছে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন তত ঘনিয়ে আসছে। আসন্ন নির্বাচনকে ঘিরে প্রতিবারের মতো এবারও নির্বাচনের জন্য মনোনয়ন সংগ্রহ করেছেন তারকারা।

এরইমধ্যে ‘চাঁপাইনবাবগঞ্জ২’ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন মাহিয়া মাহি।

চিত্রনায়ক ফেরদৌসকে সবসময় বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠানে দেখা যায়। এবার তিনি নির্বাচন করবেন বলে জানিয়েছেন। ঢাকা১৭ আসন থেকে নির্বাচন করতে চান এই নায়ক। শোনা যাচ্ছে, ঢাকার বাইরে কুমিল্লা১ বা যশোরের একটি আসন থেকে নির্বাচন করবেন।

পাবনা৫ আসন থেকে নির্বাচন করার ইচ্ছা পোষণ করে বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয় থেকে ১৯ নভেম্বর মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রযোজক আরশাদ আদনান।

এর মধ্যে ঢাকা১৭ এবং টাঙ্গাইল১ আসনের ফরম সংগ্রহ করেছেন অভিনেতা সিদ্দিকুর রহমান।

ঢাকা১৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন চলচ্চিত্র অভিনেতা ও নির্মাতা মনোয়ার হোসেন ডিপজল।

বরিশাল৩ আসনের মনোনয়ন কিনেছেন চিত্রনায়ক রুবেল। এ প্রসঙ্গে তিনি বলেন, আমরা পারিবারিকভাবে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত। এ কারণে অন্য কোনো দল বা আদর্শের কথা কখনো মাথায় আসে না। আর আমার জন্ম বরিশালের বাবুগঞ্জে। তাই বরিশাল৩ আসন থেকে মনোনয়ন ফরম কিনেছি।

গত নির্বাচনেও ‘বাগেরহাট৩’ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন চিত্রনায়ক শাকিল খান। মনোনয়ন না পেলেও এলাকায় তিনি নানা সামাজিক কর্মকাণ্ড চালিয়ে গেছেন।

অভিনেত্রী শমী কায়সার ও রোকেয়া প্রাচী (ফেনী) আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। শিগগিরই মনোনয় ফরম সংগ্রহ করবেন।

বরাবরের মতো এবারো ‘মানিকগঞ্জ২’ আসন থেকে সংগীতশিল্পী মমতাজ ও ‘নীলফামারী২’ আসন থেকে আসাদুজ্জামান নূর আওয়ামী লীগের মনোনয়ন ফরম তুলেছেন। এছাড়া আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম তোলার কথা রয়েছে অভিনেত্রী তারানা হালিমের।

নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।

 

আল/ দীপ্ত সংবাদ

 

আরও পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

সম্পাদক: এস এম আকাশ

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.