সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
বিজ্ঞাপন
সোমবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বেনাপোল স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ ৫ দিন

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশের সর্ববৃহৎ বেনাপোল স্থলবন্দরে আমদানিরপ্তানি কার্যক্রম টানা পাঁচদিন বন্ধ থাকবে।

শুক্রবার (১৪ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল কাস্টমস সিঅ্যান্ডএফ স্টাফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান।

বেনাপোল স্থলবন্দরের পরিচালক রেজাউল করিম বলেন, ঈদে আমদানিরপ্তানি বাণিজ্য বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে দুদেশের ব্যবসায়ীদের মধ্যে আলোচনার ভিত্তিতে। ১৪ জুন থেকে শুরু হচ্ছে সরকারি ছুটি, চলবে ১৮ জুন পর্যন্ত।

বেনাপোল চেকপোস্ট পুলিশ ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম বলেন, পাঁচদিন আমদানিরপ্তানি বন্ধ থাকলেও দুই দেশের মধ্যে পাসপোর্টধারী যাত্রীদের চলাচল স্বাভাবিক থাকবে। এ সময় সাধারণত যাত্রী যাতায়াত একটু বেশি থাকে, সে জন্য ডেস্ক এবং অফিসার সংখ্যা বাড়ানো হয়েছে।

ভারতের পেট্রাপোল সিঅ্যান্ডএফ স্টাফ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কার্ত্তিক চক্রবর্তী বলেন, ১৭ জুন ঈদুল আযহা উপলক্ষে আগামী ১৪ থেকে ১৮ জুন বাংলাদেশে সরকারি ছুটি থাকবে। এ জন্য দুই দেশের মধ্যে পাঁচ দিন আমদানিরপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে মর্মে একটি চিঠি পেয়েছি।

উল্লেখ্য, আগামী ১৯ জুন সকাল থেকে আবার আমদানিরপ্তানি কার্যক্রম শুরু হবে।

 

এসএ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More