রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জেসিআই ঢাকা ইউনাইটেডের ৫ম জেনারেল মেম্বার মিটিং অনুষ্ঠিত

দীপ্ত নিউজ ডেস্ক
4 minutes read

 

বাংলাদেশে পরিচালিত আন্তর্জাতিক তরুণ সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) – এর আওতাধীন জেসিআই ঢাকা ইউনাইটেড সম্প্রতি ঢাকার হোটেল শাইনপুকুর স্যুইটসএ আয়োজন করেছে তাদের ৫ম জেনারেল মেম্বার মিটিং (জিএমএম) ও জেনারেল এসেম্বলি (জিএ) ২০২৪।

অনুষ্ঠানের শুরুতে আয়োজন করা হয় ৫ম জেসিআই ঢাকা ইউনাইটেড জেনারেল মেম্বার মিটিং (জিএমএম)। জিএমএমের শুরুতে জেসিআইয়ের প্রাতিষ্ঠানিক অনুশাসন, উদ্দেশ্য ও লক্ষ্য পাঠ করেন জেসিআই ঢাকা ইউনাইটেডের সদস্য তাসনিম তিয়ান। এরপর, এ বছরের প্রাতিষ্ঠানিক প্রকল্প, ট্রেজারি রিপোর্ট এবং জেসিআই ঢাকা ইউনাইটেডের ভবিষ্যৎ পরিকল্পনা উপস্থাপন করেন ট্রেজারার ফাহমিদুর রহমান অনি। অনুষ্ঠান শেষে জেসিআই বাংলাদেশের নির্বাহী সদস্য ও জেসিআই ঢাকা ইউনাইটেডের সেরা প্রাতিষ্ঠানিক সদস্যদের হাতে সনদ ও পুরষ্কার তুলে দেয়া হয়।

জিএমএম শেষে জেসিআই ঢাকা ইউনাইটেড কর্তৃক আয়োজিত জেনারেল এসেম্বলি (জিএ) এর মাধ্যমে আসন্ন ২০২৪ সালের নির্বাচিত নতুন নির্বাহী সদস্যদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষনা করা হয়। জেসিআই বাংলাদেশের ডেপুটি ন্যাশনাল প্রেসিডেন্ট ২০২৩ সিনেটর ইমরান কাদির এবং জেসিআইয়ের অন্যান্য ন্যাশনাল অফিসার্সদের উপস্থিতিতে ইলেকশন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেসিআই ঢাকা ইউনাইটেডের আইপিএলপি ২০২৩ সিনেটর মোঃ এজাজুল হাসান খান। আসন্ন ২০২৪ সালের জন্য জেসিআই ঢাকা ইউনাইটেডের প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছে মোঃ কামরুজ্জামান পাভেল। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছে উম্মে হাবিবা নূর এবং ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছে যৌথভাবে তানজিলা সারি আলম ও ফাহমিদুর রহমান অনি।

এরপর ২০২৪ সালের জেসিআই ঢাকা ইউনাইটেডের নবনিযুক্ত প্রেসিডেন্ট মোঃ কামরুজ্জামান পাভেল এবং ২০২৪ সালের আইপিএলপি মুনতাসির মামুন কর্তৃক শপথ পাঠ অনুষ্ঠান শুরু হয়। শপথ পাঠ শেষে ঘোষনা করা হয় ২০২৪ সালের নিযুক্ত অন্যান্য কার্যনির্বাহী সদস্যদের নাম। ২০২৪ জেসিআই ঢাকা ইউনাইটেডের সেক্রেটারি জেনারেল হিসেবে নিযুক্ত করা হয়েছে এনামুল হক, জেনারেল লিগ্যাল কাউন্সিলর হিসেবে শাহাদাত হোসেন সাদী এবং ট্রেজারার হিসেবে নিযুক্ত করা হয়েছে মোঃ রবিউল ইসলাম। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট ২০২৩ সিনেটর জিয়াউল হক ভূঁইয়া, ডেপুটি ন্যাশনাল প্রেসিডেন্ট ২০২৩ সিনেটর ইমরান কাদির এবং জেসিআই বাংলাদেশের অন্তর্ভুক্ত অন্যান্য সদস্যবৃন্দ। অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিদের জন্য আয়োজন করা হয় নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

আল/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More