রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জেসিআই বাংলাদেশের ডেপুটি ন্যাশনাল প্রেসিডেন্ট মুসায়েব আলম ঈকিয়ো

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

 

তরুণদের আন্তর্জাতিক সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের জাতীয় সাধারণ সভায় ২০২৪ সালের জন্য নতুন জাতীয় নির্বাহী কমিটি গঠন করেছে। কমিটিতে জেসিআই বাংলাদেশের ডেপুটি ন্যাশনাল প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন সৈয়দ মুসায়েব আলম ঈকিয়ো।

শনিবার (১১ নভেম্বর) রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে সাধারণ সভার আয়োজন করা হয়। সভা শেষে ভোটগ্রহণের মাধ্যমে প্রেসিডেন্ট এবং ডেপুটি ন্যাশনাল প্রেসিডেন্টসহ অন্যান্য কার্যনির্বাহী সদস্যদের নির্বাচন করা হয়।

নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন জেসিআই বাংলাদেশের সদ্য সাবেক সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।

ডেপুটি ন্যাশনাল প্রেসিডেন্ট পদে নির্বাচিত মুসায়েব আলম বলেন, জেসিআই হল উচ্চাকাঙ্ক্ষী লিডারদের জন্য একটি প্ল্যাটফর্ম তারা এর সুবিশাল নেটওয়ার্ক, পিয়ার লার্নিং এবং ক্ষমতায়নের মাধ্যমে এটিকে কাজে লাগাতে পারে। গত তিন বছরে ধারাবাহিকভাবে আমরা বৃদ্ধি পেয়েছি এবং আমরা নতুন নেতৃত্ব আরও বাড়তে চাই।

সৈয়দ মুসায়েব আলম ঈকিয়ো ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসিতে স্নাতক করেছেন। বর্তমানে তিনি শপআপের চিফ অব স্টাফের দায়িত্ব পালন করছেন। এর আগে ২০২০ সালে তিনি জেসিআই ঢাকা ওয়েস্টের লোকাল প্রেসিডেন্ট, জেসিআই বাংলাদেশের ২০২১ ন্যাশনাল ট্রেনিং কমিশনার, ২০২২ ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট, ২০২৩ ন্যাশনাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে কাজ করেছেন এবং জেসিআই সিনেটর হিসেবে সম্মানিত হয়েছেন।

 

আল/ দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More