রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

হারল্যান স্টোরের অথেনটিক পণ্য কিনে লাখপতি টাঙ্গাইলের মির্জা আশা

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

দেশজুড়ে চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। এ ক্যাম্পেইনে মাত্র ২ হাজার ৮৮০ টাকার নিওর, সিওডিল এবং লিলির স্কিনকেয়ারের পণ্য কিনে লাখপতি হয়েছেন টাঙ্গাইল সদর থেকে অ্যাডভোকেট মির্জা আশা। গত ১০ই মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনে তিনি হলেন পঞ্চম লাখপতি।

নকল ও ভেজাল পণ্য না কিনে নিজের স্কিনের যত্নে অথেনটিক প্রোডাক্ট কেনার জন্য গত ৩০ শে মার্চ টাঙ্গাইল সদরের হারল্যান স্টোরে চলে আসেন এবং সেখান থেকে শপিং করেন। এরপর আশার মোবাইল ফোন নম্বরটি ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ এর জন্য রেজিস্টার করা হয় এবং সফটওয়্যারের মাধ্যমে তার জন্য পুরষ্কার নির্বাচন করা হয়। এতেই তিনি পেয়ে যান মেগা প্রাইজ লাখপতি হওয়ার বার্তা।

আজ টাঙ্গাইল সদরের হারল্যান স্টোরের সামনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তার হাতে চেক তুলে দেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া এবং রিমার্ক হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর মামনুন হাসান ইমন।

অ্যাডভোকেট মির্জা আশা বলেন, ‘শুকুর আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ রহমতে আমি এক লাখ টাকার গ্র্যান্ড প্রাইজ পেয়েছি। উপহারটি পেয়ে আমি অনেক খুশি, আপনারাও হারল্যান স্টোরে এসে ন্যূনতম ২ হাজার টাকার পণ্য কিনে পেতে পারেন লাখ লাখ টাকার ক্যাশ ভাউচার।’

হারল্যান স্টোরের এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলিম শিমুল বলেন, ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪-এর পঞ্চম লাখপতিকে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। হারল্যান প্রমাণ করে দিলো গুনে, মানে ও কার্যক্রমে শতভাগ অথেনটিক।’অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিমার্ক এইচবির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

দেশে অথেনটিক কসমেটিকসের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ ঈদুল ফিতর উপলক্ষে দেশব্যাপী শুরু করেছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের অপকারিতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ। সারাদেশে শুরু হওয়া এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে অথেনটিক পণ্য কিনে লাখ লাখ টাকার পুরষ্কার পাওয়ার সুযোগ।

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে। নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।

রিমার্ক-হারল্যানের সঙ্গে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন চিত্রনায়ক শাকিব খান, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, চিত্রনায়িকা পরিমনি, নুসরাত ফারিয়া, অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা সাহা মীমের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।

 

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More