মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

যমুনা ইলেকট্রনিক্স’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বুবলী

দীপ্ত নিউজ ডেস্ক
10 minutes read

এক জমকালো আয়োজনের মাধ্যমে ২০ মার্চ, ২০২৪ যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস লি. এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন স্বনামধন্য জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী।

যমুনা গ্রুপের ডিরেক্টর (সেলস, মার্কেটিং, এবং অপারেশনস) ডঃ আলমগীরএর সঞ্চালনায় যমুনা গ্রুপের কর্পোরেট কার্যালয়ে বুবলীর সঙ্গে নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস লি. এর ডিরেক্টর (মার্কেটিং) সেলিম উল্যা সেলিম। উক্ত অনুষ্ঠানে যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস লি. এর হেড অব বিজনেস মোঃ সাজ্জাদুল ইসলাম; ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) কামাল হোসেন; জিএম (এইচআর, এডমিন এন্ড কাস্টমার সার্ভিস) মো: মুজাহিদুল ইসলাম; ডিজিএম (ব্র্যান্ড ডেভেলপমেন্ট) রকিব আহমেদ, এজিএম (ব্র্যান্ড ডেভেলপমেন্ট) রুহুল কে. সাগর ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বুবলী বলেন, ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স এখন আমাদের দৈনন্দিন জীবনের অনুষঙ্গ। আর এই অনুষঙ্গটির সঙ্গে যমুনা ইলেকট্রনিক্সের সুনাম সর্বজনবিদিত। মানুষের চাহিদা আর ক্রেতা সন্তুষ্টির কথা মাথায় রেখে যমুনা ইলেকট্রনিক্স সর্বাধুনিক প্রযুক্তির সর্বোৎকৃষ্ট পণ্যটি তাদের নিজস্ব কারখানায় তৈরি করছে। তাছাড়া বিশাল এ কর্মযজ্ঞে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হয়েছে যা দেশের সার্বিক অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখছে। তাদের এ পথ চলায় যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত ও গর্বিত বোধ করছি।

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস এর ডিরেক্টর মার্কেটিং সেলিম উল্যা সেলিম বলেন, মানুষের প্রয়োজন আয়োজনে পাশে থাকতে যমুনা ইলেকট্রনিক্স ২০১৪ সালে বৃহৎ পরিসরে ইলেকট্রনিক্স হোম অ্যাপ্ল্যায়েন্স উৎপাদন শুরু করে। প্রতিনিয়ত উদ্ভাবনী প্রযুক্তি, আধুনিক যন্ত্রপাতি, উন্নত কাঁচামাল ও উৎকর্ষ সাধনের ফলে যমুনা আজ দেশের ১ নম্বর কোয়ালিটি ইলেকট্রনিক্স ব্র্যান্ড।

যুক্তিসঙ্গত মূল্যে টেকসই ও গুণগতমানের পণ্য দেশের মানুষের চাহিদা ও আবহাওয়া উপযোগী হওয়ায় যমুনা ইলেকট্রনিক্সের পণ্য আজ সকলের কাছে সমাদৃত। জনপ্রিয় অভিনেত্রী বুবলীর যুক্ত হওয়া আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমাদের প্রচারপ্রচারণায় তার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাদের ব্র্যান্ডকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিবে।

যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লি. এর হেড অব বিজনেস মোঃ সাজ্জাদুল ইসলাম বলেন, আমরা সংখ্যায় নয়, গুণগত মানে বিশ্বাসী। উৎপাদন শুরুর প্রথম দিন থেকেই আমরা গ্রাহকের কাছে দেশ সেরা ইলেকট্রনিক্স পণ্যটি পৌঁছে দিচ্ছি। আমাদের উৎপাদিত পন্যের কমপ্লেইন ১% এর নিচে, যা অন্যান্য কোম্পানিগুলোর ক্ষেত্রে ১২%-১৫%। এমনও হয়েছে যে, সারা মাস আমাদের কাস্টমার সার্ভিস প্রতিনিধি কোন কাস্টমারের কাছ থেকে কোন সার্ভিস কমপ্লেইন পাননি। সুতরাং দেশসেরা পণ্যটির সাথে জনপ্রিয় অভিনেত্রী বুবলীর যুক্ত হওয়া আমাদের চলার পথকে আরও এগিয়ে নিবে।

অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে আসন্ন ঈদুলফিতর উপলক্ষ্যে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লি. এর ঈদ ক্যাম্পেইন উদ্বোধন করা হয়। ঈদ মানেই খুশী, আর এই ঈদের খুশীকে সকলের মাঝে ছড়িয়ে দিতে যমুনা নিয়ে এলো ডাবল খুশী অফার। এ ঈদে যমুনা ইলেকট্রনিক্সের পণ্য ক্যাশে কিংবা সহজ কিস্তিতে ক্রয় করে রেজিস্ট্রেশন করলেই প্রতি সপ্তাহে গ্রাহক পাবেন মোটর সাইকেল, ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওভেনসহ অসংখ্য হোম অ্যাপ্ল্যায়েন্স। আরও থাকছে সর্বোচ্চ ৩০% পর্যন্ত নগদ ডিসকাউন্ট।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More