মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বার্ষিক ম্যাগাজিন ব্যাবিলন কথকতা-র ১৮তম সংখ্যার মোড়ক উন্মোচন

দীপ্ত নিউজ ডেস্ক
1 minutes read

ব্যাবিলন গ্ৰুপের বার্ষিক ম্যাগাজিন ব্যাবিলন কথকতা-র ১৮তম সংখ্যা প্রকাশিত হয়েছে।

গত ৬ই ডিসেম্বর, বুধবার ব্যাবিলন গ্ৰুপের কর্পোরেট অফিসে ব্যাবিলন কথকতা-র ১৮-তম সংখ্যার মোড়ক উন্মোচন করেন বিশিষ্ট ঔপন্যাসিক, লেখক এবং ব্যাংকার মাসরুর আরেফিন।

ব্যাবিলন গ্ৰুপের পরিচালক এবং ব্যাবিলন কথকতা-র সম্পাদক এস.এম.এমদাদুল ইসলাম এবং ব্যাবিলন গ্ৰুপের পরিচালক আব্দুস সালাম-সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

বক্তারা জানান পোশাক শিল্প কারখানায় সাহিত্যচর্চা অবাক করার মত। তারা এটিকে একটি সাহসী উদ্যোগ হিসেবে বর্ণনা করেন। পরে ১৭-তম সংখ্যার দুইটি ক্যাটাগরিতে নির্বাচিত ৬ জন লেখকের মাঝে পুরস্কার তুলে দেন ব্যাবিলন গ্ৰুপের গ্ৰুপ সিইও আরিফ ভূঁইয়া, গ্ৰুপ সিএফও সাব্বির আহমেদ, গ্ৰুপ জি.এম (এইচআর) রুবায়েত বিন আজিজ এবং হেড অফ কমপ্লায়েন্স আতিকুল ইসলাম অপু।

ব্যাবিলন গ্ৰুপের শ্রমিক-কর্মচারী-কর্মকর্তাগণের শৈল্পিক দক্ষতা বিকাশের সুযোগ করে দেওয়ার লক্ষ্যে ২০০৬ সালে প্রকাশিত হয় ব্যাবিলন কথকতা-র ১ম সংখ্যা। প্রকাশনার ধারা অব্যহত রেখে ১৮-তম সংখ্যা প্রকাশের মাধ্যমে ব্যাবিলন গ্ৰুপ সৃজণশীলতার এক অনবদ্য দৃষ্টান্ত স্থাপন করেছে।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More