শনিবার, ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
শনিবার, ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

২ হাজার ৫৩ লিটার মদসহ আটক তিন

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

নওগাঁর পত্নীতলা উপজেলায় অভিযান চালিয়ে ২ হাজার ৫৩ লিটার চোলাই মদসহ তিনজনকে আটক করেছে র‌্যাব৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। র‌্যাব বলছে, আটক হওয়া তিনজনই মাদক কারবারী ও উৎপাদক।

সোমবার (২৪ জুলাই) সকালে র‌্যাব৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. রফিকুল ইসলাম।

রবিবার (২৩ জুলাইা) দিবাগত রাতে উপজেলার বসকৈল ও কান্তা কিসমত এলাকা থেকে তাঁদের আটক করা হয়। তারা হলেনবসকৈল গ্রামের নীরেন পাহান (৪৮), কান্তা কিসমত গ্রামের বাবুল পাহান (৩৪) এবং অসীম পাহান (৩৪)

কোম্পানী কমান্ডার মো. রফিকুল ইসলাম জানান, রাতে নওগাঁর পত্নীতলা উপজেলার বসকৈল এবং কান্তা কিসমত এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ২ হাজার ৫৩ লিটার চোলাই মদসহ মাদক কারবারী ও উৎপাদক নীরেন পাহান, বাবুল পাহান এবং অসীম পাহানকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানাতে পারে, তারা দীর্ঘদিন থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে নিজ বাড়ীতে উৎপাদন করতো। পরে সেগুলো সংরক্ষণ করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের কাছে খুচরা ও পাইকারীতে বিক্রি করে আসছিল।

তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এছাড়া এই সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।

 

শায়লা/ দীপ্ত নিউজ

আরও পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

সম্পাদক: এস এম আকাশ

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.