শনিবার, ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
শনিবার, ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

হামলা মামলা দিয়ে বিএনপির আন্দোলনকে বন্ধ করা যাবেনা-আব্দুস সালাম

দীপ্ত নিউজ ডেস্ক
5 minutes read

হামলা মামলা দিয়ে আর কোন অবৈধ নির্বাচন বাংলাদেশের মাটিতে করতে দেওয়া হবেনা বলে ঘোষণা দিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ।

শনিবার (১ এপ্রিল) শহরের চাষাড়া শহীদ মিনার প্রাঙ্গণে তিনি এ ঘোষণা দেন। কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দুই ঘণ্টা অবস্থান কর্মসূচি পালন করা হয়।

বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুস সালাম বলেন, সাধারণ মানুষের দাবি নিয়ে সারাদেশে আমরা শুধুমাত্র শান্তিপূর্ন অবস্থান কর্মসূচি দিয়েছি। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলতে চাই, আপনি কত নির্যাতন ও কত জুলুম করবেন। এই জুলুমের জন্য এই দায়ভার আপনাকে গ্রহণ করতে হবে। সারা বাংলাদেশে আমরা একটি শান্তিপূর্ন সমাবেশ দিয়েছি। নারায়ণগঞ্জসহ বিভিন্ন জেলায় অনেক নেতাকর্মীকে পুলিশ গ্রেপ্তার করেছে।

তিনি আরও বলেন, দেশ আজকে দুর্ভিক্ষে পরিণত হয়েছে। সমস্ত কিছুর মূলে আমাদের দেশকে বাঁচাতে হলে জননেতা তারেক রহমানের নেতৃত্বে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, বিশেষ অতিথি ঢাকা বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু মহানগর বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে মহানগর বিএনপির অবস্থান কর্মসূচিতে মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, মহিলা দল, কৃষকদল, মৎস্যজীবী দল, তাঁতীদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি এবং সরকারের পদত্যাগসহ ১০দফা দাবিতে স্লোগানে স্লোগানে অংশগ্রহণ করেন।

আফ/দীপ্ত সংবাদ

আরও পড়ুন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

সম্পাদক: এস এম আকাশ

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.