শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শনিবারের রাশিফল (২৫ মে ২০২৪)

দীপ্ত নিউজ ডেস্ক
2 minutes read

আজ ২৫ মে ২০২৪, শনিবার। রাশিফল অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে আপনার; জেনে নিন।

মেষ (২১ মার্চ-১৯ এপ্রিল):
আপনার ইতিবাচক মনোভাব এবং উদ্যম আজ আপনার কাজের সাফল্য আনবে। ব্যক্তিগত জীবনে শান্তির সন্ধান করুন এবং পরিবারের সঙ্গে সময় কাটান।

বৃষ (২০ এপ্রিল-২০ মে): বিশেষ করে ক্রশিংয়ে যত্ন নিয়ে গাড়ি চালান। বাড়তি টাকা নিরাপদ স্থানে রাখুন যা ভবিষ্যতে ফেরত আসার নিশ্চয়তা দেবে। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য আজকের দিনটি শুভ।

মিথুন (২১ মে-২০ জুন): আজ স্বাস্থ্যের দিক থেকে ভালো দিন। বড় বিনিয়োগ এড়িয়ে চলুন এবং বন্ধুদের সঙ্গে সময় কাটান। ঘরের সমস্যাগুলির সমাধানে বুদ্ধি এবং প্রভাব প্রয়োগ করুন।

কর্কট (২১ জুন-২২ জুলাই):
গ্যাসের সমস্যায় ভুগলে তেল এবং চর্বিযুক্ত খাবার এড়িয়ে চলুন। আর্থিক সমস্যা চিন্তার ক্ষমতা হ্রাস করতে পারে। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি শুভ।

সিংহ (২৩ জুলাই-২২ আগস্ট):
শৈশব স্মৃতি নিয়ে আবেগপ্রবণ হবেন না। প্রেমের ক্ষেত্রে সাহসী হন এবং সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো রাখুন। আজ আপনার স্ত্রীর সঙ্গে একটি বিশেষ দিন কাটবে।

কন্যা (২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর):
সমস্যার সমাধানে কূটনীতি প্রয়োজন। একতরফা সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন এবং পরিবারে সমন্বয় রাখুন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আপনার শারীরিক সুস্থতা বজায় রাখুন। আজ আপনার অর্থনৈতিক দিক থেকে ভালো দিন। ব্যক্তিগত জীবনে সুখ পাবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। পরিবারের সঙ্গে সম্পর্ক উন্নত করতে উদ্যোগী হোন। আজকের দিনটি প্রেমের ক্ষেত্রে শুভ।

ধনু (২২ নভেম্বর-২১ ডিসেম্বর): আপনার কর্মজীবনে সাফল্য আসবে। আজ অর্থনৈতিক বিষয়গুলিতে সাবধানতা অবলম্বন করুন। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি ভালো।

মকর (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি): আজ আপনার শারীরিক স্বাস্থ্যের দিকে নজর দিন। আর্থিক বিষয়ে ধৈর্য ধরে কাজ করুন। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য আজকের দিনটি শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):
আজকের দিনটি আর্থিক দিক থেকে শুভ। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন এবং পরিবারে শান্তি বজায় রাখুন। প্রেমের ক্ষেত্রে শুভ দিন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ আপনার শারীরিক সুস্থতার দিকে নজর দিন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটানোর জন্য আজকের দিনটি শুভ।

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More