শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

পাঁচবারের এমপিকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থীর বিজয়; দুধ দিয়ে গোসল

দীপ্ত নিউজ ডেস্ক
3 minutes read

গত ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সেই নির্বাচনে বরগুনার পাঁচবারের এমপি অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকু বিজয়ী হওয়ায় তার সমর্থক ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক এক কলসি দুধ দিয়ে গোসল করে আনন্দ উল্লাস করেছে ।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল খালেক খান, যুবলীগের সহসভাপতি মোঃ মাহামুদুল হাসান মহসিন, ইউনিয়ন যুবলীগের উপদপ্তর সম্পাদক মোঃ আবুবকরসহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মো. মশিউর রহমান মহরাজ বলেন, আমাদের গ্রামটি বরগুনার মধ্যে সবচেয়ে অবহেলিত। এখানে রাস্তাঘাট এখনো পাকা হয়নি। বর্ষার সময় এখানকার মানুষ সব চেয়ে বেশি কষ্টে থাকে। তাই এ বছর আমরা এলাকাবাসী উৎক্যবদ্ধ হয়েছি, গোলাম সরোয়ার টুকুকে নির্বাচিত করব। আর তিনি নির্বাচিত হলে ১ কলসি দুধ দিয়ে গোসল করবো। তিনি নির্বাচিত হয়েছে তাই সেটা পূরণ করলাম। নতুন এমপির কাছে আমাদের চাওয়া পাওয়া হলো এই এলাকার রাস্তাঘাট নির্মাণ করবেন এবং মাদক মুক্ত বরগুনা হবে।

নির্বাচনে বিজয়ী হয়ে দুধ দিয়ে গোসল করা দেখতে এলাকার মানুষ ভিড় করেছে। দুধ দিয়ে গোসল শেষে সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

 

শাহ্ আলী / আল / দীপ্ত সংবাদ

আরও পড়ুন

সম্পাদক: এস এম আকাশ

অনুসরণ করুন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

স্বত্ব © ২০২৩ কাজী মিডিয়া লিমিটেড

Designed and Developed by Nusratech Pte Ltd.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More